| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মুফতি ফয়জুল করীমের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা খেলাফত মজলিসের


মুফতি ফয়জুল করীমের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা খেলাফত মজলিসের


রহমত নিউজ ডেস্ক     12 June, 2023     08:39 PM    


বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন চলাকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি ফয়জুল করীমের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছে খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত আমীর মাওলানা আবদুল বাছিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

সোমবার (১২ জুন) দলের প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় এ নিন্দা জানান।

নেতৃদ্বয় বলেন, নির্বাচনের সুষ্ঠ পরিবেশ না থাকার কারণে খেলাফত মজলিস চলমান সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করা থেকে বিরত থেকেছে। আজ বরিশালে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থীর উপর ন্যাক্কারজনক হামলা চালিয়ে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করা হয়েছে। একটি দলের সর্বোচ্চ নেতা যেখানে নিরাপদ থাকে না সেখানে ভোটাররা কিভাবে নিরাপদে ভোট দিতে যেতে পারে? একজন মেয়র প্রার্থীর উপর সরকার দলীয় সন্ত্রাসীদের হামলায় আবারো প্রমাণ করে এই সরকার দেশে কোন সুষ্ঠ নির্বাচন দিতে পারবে না। প্রধান নির্বাচন কমিশনার তার দ্বায়িত্ব অবহেলা করেছেন। আমরা এই হামলার তীব্র নিন্দা জানাই এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। আমরা সুষ্ঠু ও অবাধ জাতীয় নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে একটি নির্বাচনকালীন নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার জোর দাবি জানাচ্ছি।